ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

নাইক্ষ্যংছড়িতে বর্নিল আয়োজনে বিজিবি দিবস

হাবিবুর রহমান সোহেল, নাইক্ষ্যংছড়ি :: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দিবস বর্ণিল আয়োজনে উদযাপন করেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ন। শুক্রবার (২০ডিসেম্বর) দিবসটি উপলক্ষে ব্যাটালিয়ন সদর ও দুর্গম সীমান্ত এলাকার বিওপিগুলোতে ব্যাপক আলোকসজ্জ্বা করা হয়। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। দুপুরে ব্যাটালিয়ন সদরে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও বিজিবি সৈনিকদের সম্মানে চলে প্রীতিভোজ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল আসাদুজ্জামান খানঁ বলেন, বিজিবি সীমান্ত সুরক্ষায় নিরলসভাবে তাদের কর্তব্য অক্ষরে অক্ষরে পালন করে যাচ্ছে। চোরাচালান, মাদকপাচার, নারী-শিশু পাচার, সীমান্ত সন্ত্রাস প্রতিরোধে বিজিবি অপারেশন কার্যক্রম ছাড়াও বেসামরিক প্রশাসনকে সহায়তা ও দূর্গম এলাকায় পাহাড়ী-বাঙ্গালী মানুষের মাঝে সম্প্রীতি বন্ধনে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ১১ বিজিবির ক্যাপ্টেন মশিউর রহমান, ক্যাপ্টেন রিসাদ শাহারিয়া, সহকারী পরিচালক জামাল হোসেন, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, ওসি তদন্ত, নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার সহ কর্মরত সাংবাদিকবৃন্দ।

পাঠকের মতামত: